কম দামের মধ্যে ভালো স্মার্ট ফোন ২০২৩

কম দামের মধ্যে ভালো স্মার্ট ফোন-আজকে আমরা কথা বলব কমদামের মধ্যে ভালো কিছু স্মার্টফোন সম্পর্কে  বিস্তারিত জানতে পড়তে থাকুন।

প্রযুক্তির উন্নয়নে জীবন যাত্রার মান সহজ হয়ে উঠেছে।  মোবাইল ফোন মানুষের জীবনকে আরও সহজ করে তুলেছে। প্রযুক্তির এই উন্নয়নে মানুষের প্রয়োজনীয় সকল পণ্য চলে আসছে হাতের নাগালে।

Redmi note 12 pro+ 5G 2000MP ক্যামেরার সাথে (19 মিনিটে ফুল চার্জ)

এই ধারাবাহিকতাই কম দামে ভালো মানের ফোন পাওয়া যাচ্ছে। স্মার্টফোন  নির্মাতা প্রতিষ্ঠান গুলোর মধ্যেও বাড়ছে প্রতিযোগিতা। যার ফলস্বরূপ বাজারে কম দামে  ভালো মানের স্মার্ট ফোন পাওয়া যাচ্ছে।এতে  ক্রেতাগণ বেশি উপকৃত হচ্ছে। বাজারে কম দামে  বেশ কিছু ভাল মানের অফিসিয়াল ফোন পাওয়া যাচ্ছে ।ডিভাইস গুলোতে অসাধারণ স্পেসিফিকেশনের দেখা মিলছে।কম দামের মধ্যে ভালো স্মার্ট ফোন

নতুন বছর আর এই নতুন বছরে অনেকেই মোবাইল ফোন কেনার কথা ভাবে এবং অনেকেই সেরা মোবাইল ফোন গুলি খোঁজে সাধ্যের মধ্যে অর্থাৎ কম দামে সবচাইতে ভালো সেরা মোবাইল ফোন কোন গুলো এগুলি লিখে গুগলে সার্চ করে। তাই আমার ওয়েবসাইটে যারা রেগুলার সাবস্ক্রাইবার রয়েছে তাদের জন্য খুবই উপকারী একটি পোস্ট হবে আজকের এই পোস্টটি।

কম দামে সেরা কিছু ভালো ফোন সম্পর্কে  জেনে নেওয়া যাক।

ওয়ালটন প্রিমো আর এক্স ৭ মিনি

দশ হাজার টাকা বাজেটের মধ্যে আজ পর্যন্ত কোন ফোন এত জনপ্রিয়তা অর্জন করতে পারেনি ওয়ালটন প্রিমো আরএক্স ৭ ফোনটি যতটা জনপ্রিয়তা অর্জন করেছিল। ফোনটি সাশ্রয়ী দামে অসাধারণ স্পেসিফিকেশন অফার করার মাধ্যমে লঞ্চ করার দুই বছর পরও অসাধারণ ‘ভ্যালু ফর মানি ‘ অফার করে। গেমাররা চাইলে ফোনটি কিনতে পারেন কম দামে ফোনটিতে স্বাচ্ছন্দে গেমিং  করতে পারবেন।কম দামের মধ্যে ভালো স্মার্ট ফোন

ফোনটির ডিসপ্লে ৬.১ ইঞ্চি। র‍্যাম ৩ জিবি , স্টোরেজ ৩২ জিবি, মেইন ক্যামেরা ১৩ মেগাপিক্সেল ডুয়াল ক্যামেরা, ফ্রন্ট ক্যামেরা ৫ মেগাপিক্সেল,  প্রসেসর মিডিয়াটেক হেলিও পি ৬০ ব্যাটারি ৩০০০মিলিএম্প, দাম ৯,৪৯৯ টাকা।

ইনফিনিক্স হট ৯ প্লেকম দামের মধ্যে ভালো স্মার্ট ফোন

ইনফিনিক্স হট ৯ প্লে ফোনটি সাধারণ ব্যবহারকারীদের কথা মাথায় রেখে তৈরি করা হয়েছে।যারা বড় স্কিনে মাল্টিমিডিয়া কনটেন্ট দেখতে পছন্দ করেন এটা তাদের জন্য   আদর্শ পছন্দ হতে পারে। ফোনটির ৬.৮২ ইঞ্চি ডিসপ্লে। ২ জিবি র‍্যাম ও ৩২ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট রয়েছে। ফোনটির মেইন ক্যামেরা ১৩ মেগাপিক্সেল এবং ফ্রন্ট ক্যামেরা ৮ মেগাপিক্সেল। ব্যাটারি ৬০০০ মিলিএম্প।  ফোনটির দাম ৭,৯৯০ টাকা।

সিম্ফনি জেড ৪০কম দামের মধ্যে ভালো স্মার্ট ফোন

অল্প বাজেটের মধ্যে সুন্দর ফোন নিতে চাইলে সিম্ফনি জেড ৪০ ফোনটি খুবই ভালো। ফোনটির ডিসপ্লে ৬.৫৫ ইঞ্চি। প্রসেসর মিডিয়াটেক হেলিও জি ৩৫। ফোনটির র‍্যাম ৩জিবি এবং স্টোরেজ ৩২ জিবি।  মেইন ক্যামেরা ১৩ মেগাপিক্সেল ট্রিপল ক্যামেরা রয়েছে এবং ফ্রন্ট ক্যামেরা ১৩

মেগাপিক্সেল। ফোনটির ব্যাটারি ৫০০০ মিলিএম্প। ফোনটির দাম ৯,৯৯০ টাকা।

স্যামসাং গ্যালাক্সি এম ০২কম দামের মধ্যে ভালো স্মার্ট ফোন

১০ হাজার টাকার মধ্যে যদি আপনি স্যামসাং ফোন নিতে চান তাহলে স্যামসাং গ্যালাক্সি এম ০২ ফোনটি নিতে পারেন। ফোমটির সফটওয়্যার অপটিমাইজেশন অনেক ভালো। যে কোন ধরনের ব্যাবহারকারীদের জন্য যথেষ্ট ব্যাকাপ প্রদানে সক্ষম।

ফোনটির ডিসপ্লে ৬.৫ ইঞ্চি। প্রসেসর মিডিয়াটেক এমটি ৬৭৩৯। র‍্যাম ৩ জিবি ও স্টোরেজ ৩২ জিবি। মেইন ক্যামেরা ১৩ মেগাপিক্সেল  ডুয়াল ক্যামেরা ও ফ্রন্ট ক্যামেরা ৫ মেগাপিক্সেল। ফোনটির ব্যাটারি ৫০০০ মিলিএম্প।

ফোনটির দাম ৯,৯৯৯ টাকা।

ওয়ালটন প্রিমো আর এক্স ৮ মিনিকম দামের মধ্যে ভালো স্মার্ট ফোন

১২,৯৯৯ টাকায় গ্রাহকদের চাহিদা পূরনের ওয়ালটন নতুন দৃষ্টান্ত স্হাপন করে।অসাধারণ প্রসেসরযুক্ত ফোনটির ডিজাইন খুবই আকর্ষণীয়। ফুল এইচডি প্লাস ডিসপ্লে রয়েছে ফোনটিতে। ডিসপ্লে ৬.৩ ইঞ্চি। প্রসেসর কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৬০। ফোনটির র‍্যাম ৪ জিবি এবং স্টোরেজ ৬৪ জিবি। ফোনটিতে ১২ মেগাপিক্সেল মেইন ক্যামেরার পাশাপাশি ৮ মেগাপিক্সেলের আল্ট্রাওয়াইড সেন্সর রয়েছে। ব্যাটারি ৩৬০০ মিলিএম্প। ফোনটির দাম ১২,৯৯৯ টাকা।

গুগল নিউজে SS IT BARI সাইট ফলো করতে এখানে ক্লিক করুন তারপর ফলো করুন 

শেষকথা- বর্তমানে যারা নতুন মোবাইল ফোন কেনার কথা ভাবছেন এবং কম বাজেটে ভালো মোবাইল ফোন উপরের এই মোবাইল ফোন গুলি আপনি চেক করে দেখতে পারেন আপনার জন্য ভালো হবে।

পোস্ট ট্যাগ-

কম দামে ভালো মোবাইল 2022,বাংলাদেশে সবচেয়ে কম দামে স্মার্টফোন,কম দামে মোবাইল,Oppo কম দামে ভালো ফোন,10000 টাকার মধ্যে ভালো ফোন,12000 টাকার মধ্যে ভালো ফোন 2022,মোবাইল বাজার,কম দামে ফিঙ্গারপ্রিন্ট মোবাইল।

Oppo A56: 5G পাওয়ার ফুল ব্যাটারি, দাম 20 হাজার টাকার কম

TVS Radeon: মধ্যবিত্তের প্রিয় এই বাইক, পাওয়া যাবে মোট ১১টি কালারে

Oppo A54s: দুর্দান্ত ক্যামেরা ও শক্তিশালী ব্যাটারি সহ লঞ্চ হল-India & BD

50MP ক্যামেরার সাথে মোটোরোলার নতুন ফোনে মিলবে নোট লেখা ও আঁকার বিশেষ সুবিধা

SS IT BARI– ভালোবাসার টেক ব্লগের যেকোন ধরনের তথ্য সম্পর্কিত আপডেট পেতে আমাদের মেইল টি সাবস্ক্রাইব করে রাখুন।

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join ৪৯২ other subscribers

প্রতিদিন আপডেট পেতে আমাদের নিচের দেয়া এই লিংক এ যুক্ত থাকুন

SS IT BARI- ফেসবুক গ্রুপে যোগ দিয়ে প্রযুক্তি বিষয়ক যেকোনো প্রশ্ন করুনঃ এখানে ক্লিক করুন

SS IT BARI- ফেসবুক পেইজ লাইক করে সাথে থাকুনঃ এখানে ক্লিক করুন।
SS IT BARI- ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করতে :এএখানে ক্লিক করুন এবং দারুণ সব ভিডিও দেখুন।
গুগল নিউজে SS IT BARI সাইট ফলো করতে :এখানে ক্লিক করুন তারপর ফলো করুন।
SS IT BARI-সাইটে বিজ্ঞাপন দিতে চাইলে যোগাযোগ করুন :< strong>এখানে ক্লিক করুন।

SS IT BARI- টুইটার থেকে আমাদের খবর সবার আগে পেতে : এখানে ক্লিক করুন।

SS IT BARI- লিংকদিন থেকে আমাদের খবর সবার আগে পেতে : এখানে ক্লিক করুন।

SS IT BARI- ইনস্টাগ্রাম থেকে আমাদের খবর সবার আগে পেতে : এখানে ক্লিক করুন।

SS IT BARI- টুম্বলার (Tumblr)থেকে আমাদের খবর সবার আগে পেতে :এখানে ক্লিক করুন।

SS IT BARI- পিন্টারেস্ট (Pinterest)থেকে আমাদের খবর সবার আগে পেতে : এখানে ক্লিক করুন।

কোন অভিজ্ঞতা ছাড়াই অনলাইন থেকে ইনকাম করতে চাইলে সাথেই থকুন : এখানে ক্লিক করুন।

SANAUL BARI

আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহ। আমি মো:সানাউল বারী।পেশায় আমি একজন চাকুরীজীবী এবং এই ওয়েবসাইটের এডমিন। চাকুরীর পাশাপাশি গত ১৪ বছর থেকে এখন পর্যন্ত নিজের ওয়েবসাইটে লেখালেখি করছি এবং নিজের ইউটিউব এবং ফেসবুকে কনটেন্ট তৈরি করি।
বিশেষ দ্রষ্টব্য -লেখার মধ্যে যদি কোন ভুল ত্রুটি হয়ে থাকে অবশ্যই ক্ষমার চোখে দেখবেন। ধন্যবাদ।