নতুন এয়ারটেল কাস্টমার কেয়ার নাম্বার।New Airtel Customer Care Number BD

এয়ারটেল কাস্টমার কেয়ার নাম্বার-এয়ারটেল সিম একদম ইয়ং জেনারেশন এর জন্য সবচাইতে প্রিয় একটি সিম কোম্পানি। কারণ এয়ারটেল সিম সব সময়ই ইয়াংদের টার্গেট করে বিভিন্ন রকম মিনিট বান্ডেল এবং ইন্টারনেট অফার দিয়ে থাকেন।

এজন্য আমার কাছে মনে হয় যে সার্ভিসে অনেক বেশি সুযোগ-সুবিধা রয়েছে,সেই সার্ভিসে অনেক রকম সমস্যার সম্মুখীন হতে হয় আমাদের কে।

গ্রামীণ সিমের সকল কোড

তাই এয়ারটেল সিমের যে কোন ধরনের সমস্যা হলে আপনি কাস্টমার কেয়ারে কিভাবে আপনি কোন কোন মাধ্যমে, তাদের সঙ্গে যোগাযোগ করলে খুব দ্রুত সমাধান পাবেন। সে বিষয়ে বিস্তারিত আজকে আপনাদেরকে জানাবো।

এয়ারটেল কাস্টমার কেয়ার নাম্বার।
এয়ারটেল কাস্টমার কেয়ার নাম্বার।

এয়ারটেল কাস্টমার কেয়ার নাম্বার।Airtel  Customer Care Number bd

আপনি যদি এয়ারটেল সিম ইতিপূর্বে ব্যবহার করে থাকেন। তাহলে আপনার সিমের সংক্রান্ত যদি কোন সমস্যা হয়ে থাকে তাহলে আপনি সরাসরি কল করুন 121

অথবা আপনি এই নিচের দেওয়া এই নাম্বারেও সরাসরি কথা বলে আপনার সমস্যাটি এয়ারটেলের কাস্টমার ম্যানেজারের কাছে বলতে।01678600786

প্রথমে আপনি ১২১ এ আপনার যে সিমটির সমস্যা সেই সিম থেকে কাস্টমার ম্যানেজার এয়ারটেল হেল্প লাইনে কল করবেন। কল করে তাদের অটোমেটিক্যালি কিছু নির্দেশনা রয়েছে, সেই নির্দেশনা গুলো মনোযোগ সহকারে শুনবেন। শোনার পরে আপনাকে যে নির্দেশনা অনুযায়ী কাস্টমার ম্যানেজারের সঙ্গে কথা বলার জন্য যে সংখ্যাটি চাপতে বলবে। সেটি আপনি অনুসরণ করবে।পরে কিছুক্ষণের মধ্যে একজন কাস্টমার ম্যানেজার আপনার ফোনটি রিসিভ করবে। উনি ফোন রিসিভ করলে আপনি আপনার সমস্যাটি খুলে বলবেন পরে উনি কিছু সময় চাইবে এবং আপনার সমস্যা সমাধান করে দিবেন।

হোয়াটসঅ্যাপের মাধ্যমে এয়ারটেল হেল্পলাইন এ কথা বলুন

আপনি যদি উপরের এই নির্দেশনা না মানতে চান, তাহলে আপনি চাইলে আপনার হোয়াটসঅ্যাপের মাধ্যমে ও এয়ারটেল হেল্পলাইন কাস্টমার ম্যানেজারের সঙ্গে সরাসরি যোগাযোগ করতে পারবেন। সরাসরি হোয়াটসঅ্যাপ নাম্বারে যোগাযোগ করার জন্য এই নাম্বারে কল করুন।

এয়ারটেল কাস্টমার কেয়ার নাম্বার।
What Apps Number +৮৮০১৬১৪০০০১২১

ইমেইলের মাধ্যমে এয়ারটেল হেল্পলাইন

এছাড়াও আপনি চাইলে ইমেইলের মাধ্যমে আপনার সমস্যাটি সমাধান করতে পারেন। প্রথমে আপনি আপনার পার্সোনাল ইমেইল এ প্রবেশ করুন এবং তাদের নিচের দেওয়া এই মেইল এড্রেসে আপনার সমস্যাটি সম্পূর্ণরূপে লিখে মেইল করলে, তারা আপনার মেইলটি খুব দ্রুততার সহিত দেখে ওই মেইলের উপরেই আপনাকে রিপ্লাই করে দিবে। এবং আপনার সমস্যাটি সমাধান করে দিবে।

What Apps Number +৮৮০১৬১৪০০০১২১
Help Line Email- [email protected]

Smart Airtel Customer Care Helpline Number in BD

এয়ারটেল স্মার্ট ব্যবহারকারীদের জন্যও রয়েছে স্মার্ট হেল্পলাইন নাম্বার ।আপনি চাইলে এই নাম্বারে ১২১৬ কল করে খুব সহজে তাদের নির্দেশনা এবং আপনার স্পেসিফিক সমস্যাটি নির্দেশনা শুনে শুনে অডিও আকারে আপনার সমস্যাটির সমাধান করতে পারেন। সেক্ষেত্রে অবশ্যই আপনার অডিও শুনে সমস্যা সমাধান করার কিছুটা হলেও অভিজ্ঞতা থাকতে হবে। যার কারণেই এয়ারটেল এই হেল্পলাইন নাম্বার টিকে স্মার্ট ব্যবহারকারীদের হেল্পলাইন নাম্বার বলেছেন।

Airtel Helpline Number in BD USSD চ্যাটবট

এছাড়াও এয়ারটেলের রয়েছে ডিজিটাল কাস্টমার বা ডিজিটাল ব্যবহারকারীদের জন্য চ্যাটবট এয়ারটেল হেল্পলাইন নাম্বার। আপনি খুব সহজেই এই হেল্পলাইন নাম্বারে ডায়াল করে আপনি চ্যাটবট এর মাধ্যমে খুব সহজেই মিনিট, বান্ডেল, অফার, ইন্টারনেট, ব্যালেন্স সহ বিভিন্ন রকম সমস্যার সমাধান পেয়ে থাকবেন। আপনি এই কোডটি ডায়াল করলেই তাদের নির্দেশনা অনুযায়ী আপনি আপনার সমস্যাটির সমাধান পেয়ে থাকবেন।ডায়াল *৬৬৬#

এয়ারটেল হেল্প লাইনে আপনি কিভাবে কথা বলবেন?

প্রথমে আপনি কাস্টমার ম্যানেজারের সঙ্গে কথা বলতে আপনার এয়ারটেল সিম থেকে ৭৮৬ ডায়াল করুন ডায়াল করার কিছুক্ষণ পরে আপনি প্রেস করুন। প্রেস করলেই কিছুক্ষণের মধ্যে আপনাকে প্রেস করতে বলবে। প্রেস করলেই সরাসরি কাস্টমার ম্যানেজারের কাছে আপনার কলটি চলে যাবে।

পরে আপনি আপনার সমস্যাটি বললেই কাস্টমার ম্যানেজার আপনার সমস্যাটি শুনে তারা আপনার সমস্যাটির সমাধান খুব দ্রুত করে দেবে।

এছাড়াও আপনি চাইলে আপনি যেকোনো অপারেটর থেকে এয়ারটেল হেল্পলাইন এ কথা বলতে পারবেন ।তার জন্য নিচের দেওয়া এই নাম্বারে প্রথমে কল করবেন এবং তাদের নির্দেশনা অনুযায়ী প্রেস করলে বাংলায় শুনতে পাবেন এর পরে আপনি 0 প্রেস করলেই কাস্টমার ম্যানেজারের কাছে সরাসরি আপনার কলটি চলে যাবে।01678600786

আশা করছি উপরের দেওয়া এই এয়ারটেল হেল্পলাইন এর মাধ্যমে এবং উপরের দেওয়া এই নিয়ম অনুসরণ করলে খুব সহজেই আপনি আপনার এয়ারটেল সিম সম্পর্কিত যেকোন সমস্যার দ্রুত সমাধান পেয়ে যাবেন।

আপনারা জানেন ভালোবাসার টেক ব্লগ “এসএস আইটি বাড়ি “আপনাদের জন্যই।  আপনাদের ভালোবাসা পেয়ে এসএস আইটি বাড়ি “ভালোবাসার টেক ব্লগ দিন দিন অনেক বড় একটি  চূড়ায় পৌঁছে যাচ্ছে, তাই আপনার যদি এই পোস্ট থেকে কোনরকম কোন উপকার হয়ে থাকে অবশ্যই আপনারা এই পোস্টের একটি কমেন্টস করবেন।

?টেলিটক সিম I টেলিটক ব্যালেন্স চেক-2022(নতুন সব আপডেট)

?সব সিমের ইমারজেন্সি ব্যালেন্স নেওয়ার কোড

?সকল সিমের নাম্বার দেখার কোড

?উপায় ক্যাশ আউট ও সেন্ড মানি খরচ কত? 

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join ২৬৩ other subscribers

pp

তথ্য ও প্রযুক্তি বিষয়ক লেখালিখি করি। এর আগে বিভিন্ন পোর্টালের সাথে যুক্ত থাকলেও, SS IT BARI-আমার হাতেখড়ি। তথ্য ও প্রযুক্তি বিষয়ক বিশ্লেষণ বাংলায় জানতে ভিজিট করুন http://ssitbari.com

Leave a Reply

Your email address will not be published.