SS IT BARI- ভালোবাসার টেক ব্লকে একাউন্ট খোলার নিয়ম

www.ssitbari.com – ভালোবাসার টেক ব্লকে একাউন্ট করা খুবই সহজ, তবে অনেকেই এই সাইটে একাউন্ট খুলতে না জানার কারণে, তাহারা এই সাইটটি ভিজিট করে তবে প্রয়োজনে অনেক নোটিফিকেশন পায় না এবং আমাদের সাইটে নতুন নতুন আপডেট বিষয়ে জানতে পারেনা। তাই আজকে আমরা আপনাদেরকে দেখাবো, কিভাবে আমাদের এই সাইটে আপনি খুব সহজেই আপনার একটি অ্যাকাউন্ট তৈরি করতে পারবেন।

Ssitbari-ভালোবাসার টেক ব্লকে একাউন্ট করা দুইভাবে যায়।

একটি আপনি আপনার স্মার্ট মোবাইল ফোনের মাধ্যমে এবং আরেকটি আপনার কম্পিউটার বা ল্যাপটপের মাধ্যমে।

মোবাইল এর মাধ্যমে একাউন্ট খোলার নিয়ম

প্রথমে আপনি আমাদের ওয়েবসাইটে প্রবেশ করুন ওয়েবসাইটে প্রবেশ করা হয়ে গেলে, আপনি আপনার স্মার্ট মোবাইল ফোনে উপরের দিকে ওয়েবসাইটের একটি সিম্বল “সাইনআপ “দেখতে পাবেন।

নিচের দেওয়া এই ছবির মতো, সেখানে আপনি ওই সিম্বল বা সাইনআপ অপশনটিতে ক্লিক করুন।SS IT BARI- ভালোবাসার টেক ব্লকে একাউন্ট খোলার নিয়ম

এরপরে আপনার সামনে একটি রেজিস্ট্রেশন ফর্ম  আসবে, সেখানে ইউজারনেমের ঘরে আপনি আপনার নাম দিন এবং ইমেইল এড্রেসের ঘরে আপনি আপনার একটি মেইল এড্রেস দিন।

এরপর নিচের দেওয়া “রেজিস্ট্রেশন” অপশনটির উপরে ক্লিক করুন । নিচের ছবির সঙ্গে মিলিয়ে নিন সব কিছু।WhatsApp Image 2022 02 01 at 2.41.24 PM 4

এরপরে আপনার ইমেইলে একটি কনফার্মেশন মেইল যাবে, সেখানে দেওয়া লিঙ্কটি থেকে, আপনি আপনার সাইট এর পাসওয়ার্ড সেট করে নিন।

আপনার পাসওয়ার্ডটি সেট করা হয়ে গেলে, পুনরায় ওয়েবসাইটের হোমপেজে এসে লগইন অপশনটিতে ক্লিক করুন।SS IT BARI- ভালোবাসার টেক ব্লকে একাউন্ট খোলার নিয়ম

এখন আপনার সামনে “ইউজারনেম” এবং “পাসওয়ার্ড “দেওয়ার একটি লগ-ইন প্যানেল চলে আসবে । সেখানে আপনি আপনার ইউজারনেম এবং নতুন করে যে পাসওয়ার্ডটি সেট করেছেন সেই পাসওয়ার্ড দিয়ে লগইন অপশন এ ক্লিক করুন।নিচের দেওয়া ছবির সঙ্গে মিলিয়ে নিতে পারেন।SS IT BARI- ভালোবাসার টেক ব্লকে একাউন্ট খোলার নিয়ম

এখন আপনি আপনার রেজিস্টারকৃত প্যানেল  চলে আসবে ,তার মানে আপনার একাউন্টির সম্পূর্ণভাবে তৈরি হয়ে গিয়েছে।

এখন থেকে এই সাইটে, যে কোন ধরনের আপডেট পোস্ট থেকে শুরু করে, যেকোনো ধরনের আপডেট আপনার মেইলে কনফার্মেশন এর মাধ্যমে চলে যাবে এবং আপনি এই রেজিস্ট্রেশনকৃত একাউন্টের মাধ্যমে এই সাইট এ আপনি আপনার অভিজ্ঞতা থেকে যেকোনো ধরনের পোস্ট করে সবার মাঝে জ্ঞান ছড়িয়ে দিতে পারবেন।

তবে অবশ্যই আমাদের সাইটে পোস্ট করার আগে, আমাদের পোস্ট করার নীতিমালা গুলো জেনে নিন এবং সঠিকভাবে এসইও ফ্রেন্ডলি কিভাবে পোস্ট লিখবেন সেই বিষয়ে জেনে নিন।

কম্পিউটার অথবা ল্যাপটপ এর মাধ্যমে একাউন্ট করার নিয়ম

কম্পিউটার অথবা ল্যাপটপ থেকে একাউন্ট করার নিয়ম উপরে যে মোবাইল থেকে একাউন্ট করার নিয়ম, তার মধ্যে তেমন কোন পার্থক্য নেই।  তারপরেও আমি নিচেই step-by-step জানানোর চেষ্টা করলাম-

প্রথমে আপনি আপনার কম্পিউটার বা ল্যাপটপে গিয়ে আমাদের ওয়েবসাইটে প্রবেশ করবেন আমার সাইটে প্রবেশ করলে ,ওয়েব সাইটের হোম স্ক্রিনের উপরে” লগইন” এবং “সাইনআপ “বলে দুটি অপশন রয়েছে, সেখান থেকে “সাইন আপ” অপশন এর উপরে ক্লিক করুন।SS IT BARI- ভালোবাসার টেক ব্লকে একাউন্ট খোলার নিয়ম

ক্লিক করার সঙ্গে সঙ্গে আপনার সামনে “রেজিস্টার ফর দি সাইট” বলে একটি রেজিস্ট্রেশন ফরম চলে আসবে। সেখানে ইউজারনেম এর ঘরে আপনার নাম এবং ইমেইল এর ঘরে আপনার মেইল এড্রেস দিয়ে, রেজিস্ট্রেশন অপশন এর উপরে ক্লিক করুন।

এরপরে আপনার মেইলে একটি কনফার্মেশন মেইল যাবে, সেখানে দেওয়া লিংক এর উপরে ক্লিক করে আপনি এই সাইটের নতুন একটি পাসওয়ার্ড তৈরি করে নিন।

আপনার পাসওয়ার্ড তৈরি করা হয়ে গেলে, পুনরায় আপনি ওয়েব সাইটের “হোম পেজে” এসে, লগইন বলে যে অপশন টি ওয়েবসাইট এর উপরে রয়েছে।  সেখানে ক্লিক করে আপনার ইউজারনেম ও পাসওয়ার্ড দিয়ে লগইন করে নিন।

এখন কম্পিউটার অথবা ল্যাপটপ এর মাধ্যমে আপনার অ্যাকাউন্টটি সম্পূর্ণ ভাবে তৈরি হয়ে গিয়েছে।

এখন থেকে এই সাইটে, যে কোন ধরনের আপডেট পোস্ট থেকে শুরু করে, যেকোনো ধরনের আপডেট আপনার মেইলে কনফার্মেশন এর মাধ্যমে চলে যাবে এবং আপনি এই রেজিস্ট্রেশনকৃত একাউন্টের মাধ্যমে এই সাইট এ আপনি আপনার অভিজ্ঞতা থেকে যেকোনো ধরনের পোস্ট করে সবার মাঝে জ্ঞান ছড়িয়ে দিতে পারবেন।

তবে অবশ্যই আমাদের সাইটে পোস্ট করার আগে, আমাদের পোস্ট করার নীতিমালা গুলো জেনে নিন এবং সঠিকভাবে এসইও ফ্রেন্ডলি কিভাবে পোস্ট লিখবেন সেই বিষয়ে জেনে নিন।

এছাড়াও যদি আমাদের সাইট সম্পর্কিত যেকোন তথ্য জানার বা প্রশ্ন থাকে ,তাহলে আপনি আমাদের সাপোর্ট ইমেইলে মেইল করে জেনে নিতে পারেন।

নোটঃ আমাদের SS IT BARI- ভালোবাসার টেক ব্লগ, ওয়েব সাইটের যে কোন ধরণের নিয়ম-কানুন এবং ব্যবহারবিধি সহকারে জরুরি কোনো নোটিশ সম্পর্কে জানতে ।অবশ্যই আমাদের দেওয়া “সাইটের নোটিশ “বলে একটি ক্যাটাগরি রয়েছে সেখান থেকে দেখে নিতে পারেন।এই সাইটের সকল ধরনের তথ্য এই ক্যাটাগরি থেকেই পেয়ে যাবেন।

SS IT BARI– ভালোবাসার টেক ব্লগের যেকোন ধরনের তথ্য প্রযুক্তি সম্পর্কিত আপডেট পেতে আমাদের মেইল টি সাবস্ক্রাইব করে রাখুন।

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join ৪২৮ other subscribers

এছাড়াও আমাদের প্রতিদিন আপডেট পেতে আমাদের নিচের দেয়া এই লিংক এ যুক্ত থাকুন।

SS IT BARI- ফেসবুক গ্রুপে যোগ দিয়ে প্রযুক্তি বিষয়ক যেকোনো প্রশ্ন করুনঃ এখানে ক্লিক করুন

SS IT BARI- ফেসবুক পেইজ লাইক করে সাথে থাকুনঃ এই পেজ ভিজিট করুন
SS IT BARI- ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করতে এএখানে ক্লিক করুন এবং দারুণ সব ভিডিও দেখুন।
গুগল নিউজে SS IT BARI সাইট ফলো করতে এখানে ক্লিক করুন তারপর ফলো করুন।
SS IT BARI-সাইটে বিজ্ঞাপন দিতে চাইলে যোগাযোগ করুন এই লিংকে

 

বাংলাদেশের সবচাইতে বড় উদীয়মান প্রশ্ন এবং উত্তরের বাংলা ওয়েবসাইট এবং ইনকাম করার ডিজিটাল প্ল্যাটফর্ম US IT BARI। আপনি এই ডিজিটাল প্ল্যাটফর্ম বাংলা ওয়েবসাইটের মাধ্যমে প্রশ্ন এবং উত্তর করে জ্ঞান অর্জনের পাশাপাশি প্রতিমাসে ঘরে বসে ভালো মানের ইনকাম করতে পারবেন। তাই এখুনি আপনি আমাদের ওয়েবসাইটে অ্যাকাউন্ট খুলুন এবং জ্ঞান চর্চার পাশাপাশি ইনকাম করুন।

এ্যাকাউন্ট করতে এবং আরও বিস্তারিত জানতে ভিজিট করুন- www.usitbari.com 

pp

SS IT BARI-ভালোবাসার টেক ব্লগ টিম

২ comments

Leave a Reply

Your email address will not be published.