বাংলাদেশী ওয়েবসাইট “আমার সাইট আমার আয়” ওয়েবসাইট থেকে ঘরে বসে অনলাইনে ইনকাম করুন।

আমার সাইট আমার আয় বাংলাদেশের ডিজিটাল অনলাইন প্লাটফর্ম।এই ওয়েবসাইটের মাধ্যমে আপনি ঘরে বসে বিভিন্ন রকম মাধ্যম থেকে অনলাইনে ইনকাম করতে পারবেন । তবে আমি বলবো “আমার সাইট আমার আয়” এই ওয়েবসাইটটির আজব একটা অনলাইন ইনকামের বাংলা ওয়েবসাইট।কেনো আজব ওয়েবসাইট এটা জানতে বিস্তারিত আমাদের পোস্টটি পড়ুন…

আমার সাইট আমারা আয় ওয়েবসাইট কি?

আমার সাইট আমার আয় এই ওয়েবসাইটটি বাংলাদেশের সবচাইতে বড় উদয়ন প্রশ্ন এবং উত্তরের বাংলা ওয়েবসাইট এবং ইনকাম করার ডিজিটাল প্ল্যাটফর্ম।

আপনি এই ওয়েবসাইটের মাধ্যমে অথবা ডিজিটাল প্ল্যাটফর্ম বাংলা ওয়েবসাইটের মাধ্যমে প্রশ্ন এবং উত্তর করে জ্ঞান অর্জনের পাশাপাশি প্রতিমাসে ঘরে বসে ভালো মানের ইনকাম করতে পারবেন।

আমার সাইট আমার আয় ওয়েবসাইটটি কাদের জন্য?

এই ওয়েবসাইটটি মূলত ছাত্র-ছাত্রী এবং যারা অনলাইন সম্পর্কে কিছু ধারনা আছে কিন্তু বেকার তাদের জন্যই তৈরি করা।

তবে এর পাশাপাশি ও যে কেউ চাইলে এই ওয়েবসাইটটি ব্যবহার করতে পারেন।

"আমার সাইট আমার আয়" ওয়েবসাইট থেকে ঘরে বসে অনলাইনে ইনকাম করুন।
“আমার সাইট আমার আয়” ওয়েবসাইট থেকে ঘরে বসে অনলাইনে ইনকাম করুন।

আমার সাইট আমারা আয় এই ওয়েবসাইটের উদ্দেশ্য কি?

এই ওয়েবসাইটের উদ্দেশ্য সম্পর্কে এই ওয়েবসাইটের কর্তৃপক্ষ জানিয়েছে যে এই ওয়েবসাইটটি সম্পূর্ণ ভাবে পরিচালিত হবে ইউজার এর মাধ্যমে মোটকথা এই ওয়েবসাইটের যত ধরনের আর নিন এবং ইনকাম হবে পুরো টাই এই ওয়েবসাইটের ইউজার এর মধ্যে ইনকামের একটি সোর্স হিসেবে ব্যবহার হবে।

এই ওয়েবসাইটের ম্যানেজমেন্টের পরিকল্পনা হচ্ছে। যে আমরা তো সকলেই অনলাইন থেকে যারা মোটামুটি বুঝি তারা একটি পার্সোনাল বা ব্যক্তিগতভাবে অনলাইন থেকে ইনকাম করে থাকি। কিন্তু আসলে বাংলাদেশে এমন কোন প্লাটফর্ম এখনো তৈরি হয়নি যে প্লাটফরমটি সম্পূর্ণভাবে ইউজারদের নিয়মে এবং নিয়ন্ত্রণে ব্যবহার হবে। এটি হচ্ছে সেই ওয়েবসাইট যা ইউজারদের নিয়ন্ত্রণে এবং নিয়মে পরিচালিত হচ্ছে।

মোট কথা হচ্ছে আপনারা যারা অনলাইন ইনকাম সম্পর্কে জানেন এবং যারা জানেন না। তাদের জন্য তাদের বার্তা হচ্ছে, যে একটি ওয়েবসাইট যখন সম্পূর্ণভাবে ইউজার ফ্রেন্ডলি আকারে অনেক মানুষ অনেক ইউজার ব্যবহার করে থাকে। তখন একটি ওয়েবসাইট এর বিভিন্ন দিক থেকে ইনকাম বা আর্নিং হয়ে থাকে।

সেই ওয়েবসাইটের ইনকাম বা আর্নিং টা সম্পূর্ণ ভাবে এই ওয়েবসাইটের ইউজাররা পেয়ে যাবে।

আপাতত প্রথমত তারা কয়েকজন মিলে কিছু টাকা ইনভেস্ট করে এই উদ্যোগ গ্রহণ করেছেন।

আপনারা জানেন যে একটি ওয়েবসাইট দাঁড় করিয়ে ইনকাম আসা পর্যন্ত অনেক সময় লেগে যায়, সে সময়টুকু যে পরিমাণ ইনভেস্টমেন্ট প্রয়োজন সে পরিমাণ তারা প্রদান করবে।

এবং পরবর্তীতে সাইট থেকে যে ধরনের আর্নিং বা ইনকাম আসবে সেটি এই সাইটেই লাইভ আকারে দেখানো হবে এবং প্রতি মাসের এই সাইটের ইনকাম এবং ইউজারদেরকে প্রদানকৃত টাকা সব সময় লাইভ আকারে তারা পরিচালনা করবে।

অতএব আমাদের পার্সোনাল অভিমত হচ্ছে তাদের উদ্দেশ্যটা যেহেতু মহৎ এবং সব বেকার ছাত্র-ছাত্রী এবং বেকার মানুষদের জন্য সেহেতু আমরা ও সকলে মিলে চেষ্টা করি এই ওয়েবসাইটে একটি অ্যাকাউন্ট তৈরি করি এবং আজকে থেকে এই ওয়েবসাইটটি তাদের ব্যবহার নিয়ম নীতি অনুসারে ব্যবহার করি এবং অন্যকে ব্যবহার করার জন্য উদ্ভূত করি।

আশা করছি আমার সাইট আমারাই এই ওয়েবসাইটের উদ্দেশ্য সম্পর্কে আপনাদেরকে পুরোপুরি বুঝাতে পেরেছি।

এছাড়াও আপনি চাইলে তাদের ওয়েবসাইট থেকে ঘুরে এসে তাদের উদ্দেশ্য এবং তাদের ওয়েবসাইট এবং তাদের বিজনেস পলিসি সম্পর্কে জেনে আসতে পারেন।

আমার সাইট আমারাই ওয়েবসাইটে একাউন্ট করার নিয়ম

“আমার সাইট আমারা আয়”ওয়েবসাইটে একাউন্ট করা একদমই সোজা প্রথমে আপনি আমাদের দেওয়া লিংকে প্রবেশ করুন এবং সেখান থেকে আপনি উপরের দিকে গেলে দেখতে পাবেন “সাইনআপ “বলে একটি অপশন রয়েছে সেই সাইনআপ অপশনে ক্লিক করলে আপনার একটি ইমেইল এড্রেস আপনার ইউজারনেম এবং আপনার পাসওয়ার্ড দিলেই আপনার অ্যাকাউন্টটি সম্পূর্ণভাবে তৈরি হয়ে যাবে

অথবা আপনি চাইলে আমাদের দেওয়ায় এই লিংক থেকে খুব সহজেই আপনার অ্যাকাউন্টটি তৈরি করে নিতে পারেন।

আমার সাইট আমারা আয়” ওয়েবসাইট থেকে আপনি কিভাবে ইনকাম করবেন

প্রথমে আপনি এই সাইটে একটি অ্যাকাউন্ট তৈরি করে নিন। এরপরে আপনার ইউজার এবং পাসওয়ার্ড দিয়ে আপনার একাউন্টে লগইন করুন। লগইন করা হয়ে গেলে আপনার একটি অ্যাকাউন্ট তৈরি হয়ে যাবে সেখান থেকে আপনি আপনার এডিট প্রোফাইলে গিয়ে প্রোফাইলটি সুন্দর ভাবে তাদের নিয়ম অনুসারে তৈরি করে নিন।

এখন আপনার এই ওয়েবসাইটে কাজ করে ইনকাম করার পালা আপনি কিভাবে কাজ করবেন?

এই ওয়েবসাইটে কাজ করার নিয়ম একদম সোজা। আপনি বাংলাতে সবকিছু দেখতে পাবেন ওয়েবসাইটে প্রবেশ করার পর।

এই ওয়েবসাইটে শুধুমাত্র অ্যাকাউন্ট তৈরি করলেই হবেনা। এই ওয়েবসাইটে আপনার প্রতিদিন মিনিমাম দুইটি বা একটি প্রশ্নের উত্তর প্রদান করতে হবে। এবং প্রতিদিন একটি বা দু’টি প্রশ্ন এই ওয়েবসাইটে করতে হবে।

এই ওয়েবসাইটে প্রশ্ন করা অথবা উত্তর প্রদান করার কোনো বাধ্যবাধকতা নেই। যে আপনি প্রতিদিন কতগুলো প্রশ্ন করতে পারবেন অথবা কতগুলি উত্তর প্রদান করতে পারবেন। আপনি এই ওয়েবসাইটে যত প্রশ্ন করবেন তত ইনকাম হবে যত উত্তর প্রদান করবেন তত ইনকাম হবে। এজন্য আপনার যতটুকু প্রয়োজন প্রতিদিন প্রশ্ন এবং উত্তর করার আপনি ততটুকুই করতে পারবেন।

এছাড়াও আপনার যদি কোন ইনফরমেশন প্রয়োজন পড়ে থাকে। তাহলে তাদের ওয়েবসাইট থেকে অথবা নিচের দেওয়া আমাদের এই লিংক থেকে প্রশ্ন করার নিয়ম জানতে পারবেন এবং উত্তর দেওয়ার নিয়ম যানতে পারবেন।

আমার সাইট আমারা আয় “কাজের রেট এবং কি কি কাজ করে ইনকাম করা যায়?

আমার সাইট আমারা আয় এই ওয়েবসাইটের উদ্দেশ্য কি?

  • আপনি এই সাইটে একাউন্ট করে প্রথমে ইনকাম করতে পারবেন একাউন্ট করলে দুই টাকা পাবেন।
  • এই সাইটে যে কোন প্রশ্ন করলেই একটি প্রশ্নের জন্য এক টাকা পাবেন।
  • এই সাইটে যে কোন প্রশ্নের উত্তর দেওয়ার জন্য আপনি সেই প্রশ্নের উত্তর যদি সঠিক এবং ভাল হয় তাহলে এক টাকা পাবেন।
  • এবং আরো সুবিধা রয়েছে আপনার যদি কোন পোস্ট নেই কেউ ভোট করে তাহলে আপনি এক টাকা পাবেন।
  • এরপরেও যদি আপনি অন্য কারো প্রশ্নের উত্তর দেন এবং সবার উত্তর এর মধ্যে আপনার উত্তরটি বেস্ট হয় তাহলে আপনি এক টাকা পাবেন।
  • এছাড়াও আপনি অন্যের প্রশ্নের উত্তর দিলে সেই উত্তরে যদি আবার অন্য কোন ইউজার ভোট প্রদান করে তাহলেও আপনি এক টাকা পাবেন।
  • এবং আরো রয়েছে আপনার একটি ইউজার প্রোফাইল যখন তৈরি হয়ে যাবে সেই প্রোফাইলে যদি কখনো কোনো ফলোয়ার যুক্ত হয় তাহলেও আপনি এক টাকা পাবেন।
  • আপনি যদি এই সাইটে কোন ধরনের টপিক নিয়ে সুন্দরভাবে একটি পোস্ট লিখেন। তাহলে আপনি এক টাকা পাবেন আপনার পোস্টটি ও সবার মধ্যে জনপ্রিয়তা পাবে।
  • আপনি আরো এই ওয়েবসাইট থেকে ইনকাম করতে পারবেন। আপনার প্রোফাইল তৈরি হওয়ার পর আপনার একটি রেফারেল অপশন দেওয়া হবে। আপনি যদি আপনার রেফারেল লিংকের মাধ্যমে অন্য কোনো বন্ধু বা পরিচিত কাউকে যুক্ত করেন এই সাইটে তাহলে আপনি দুই টাকা পাবেন।
  • এই ওয়েবসাইটের লিঙ্ক যদি আপনার যেকোনো ধরনের সোশ্যাল মিডিয়াতে লিংক আপ করেন তাহলেও আপনি এক টাকা পাবেন।

মোটকথা আপনি যদি এই ওয়েবসাইটে কন্টিনিউ একজন ইউজার হিসাবে কাজ করেন তাহলে আমি মনে করি প্রতিদিন এবং প্রতি সপ্তাহে এবং প্রতিমাসে ভালো মানের একটি ইনকাম আপনি এই ওয়েবসাইট থেকে জ্ঞান অর্জনের পাশাপাশি করে নিতে পারবেন।

আমার সাইট আমার আয়”এই ওয়েবসাইট থেকে ভালো মানের ইউজারদের জন্য বাড়তি আয় করার সুযোগ রয়েছে।

আপনি এই ওয়েবসাইটের রেগুলার ইউজার হয়ে থাকলে এবং ভালোভাবে কাজ করে থাকলে। এই ওয়েবসাইটে রেগুলার ইনকাম করার পাশাপাশি ও আপনার অ্যাক্টিভ পদবী আকারে প্রতিনিয়ত আপনার পদোন্নতি ঘটবে এবং সেখান থেকে বিভিন্ন পদের জন্য বিভিন্ন রকম বোনাস পেয়ে থাকবেন। আপনি চাইলে বিস্তারিত এই লিংক থেকে দেখে আসতে পারেন।

  • পদের নাম নতুন শর্ত ফিলাপ করলেই বাড়তি 5 টাকা ইনকাম।
  • পদের নাম শিক্ষক শর্ত ফিলাপ করলে 10 টাকা বাড়তি ইনকাম।
  • পদের নাম পন্ডিত শর্ত ফিলাপ করলেই 15 টাকা বাড়তি ইনকাম।
  • পদের নাম ব্যাখ্যাকারী শর্ত ফিলাপ করলে বাতি 20 টাকা ইনকাম।
  • পদের নাম প্রফেশনাল বাড়তি ইনকাম 25 টাকা শর্ত ফিলাপ করলে।
  • পদের নাম আলোকিত শর্ত ফিলাপ করলেই 30 টাকা বাড়তি ইনকাম।

মোটকথা এই ওয়েবসাইটে কাজ করলে বিভিন্ন মাধ্যম থেকে এবং বিভিন্ন ভাবে আয় করা সম্ভব। তবে আমি ব্যক্তিগতভাবে আপনাদেরকে বলবো এই সাইটের কর্তৃপক্ষ যেহেতু এই সাইটটিকে আমার আপনার সবার জন্য ইনকামের একটি রাস্তা বানানোর চেষ্টা করছে। তাই আমরা প্রথমত নিঃস্বার্থে এবং টাকার প্রতি লোভ না করে এই সাইটটিকে কিভাবে জনপ্রিয় করা যায় সেই উদ্যোগে আমরা কাজ করব ইনশাল্লাহ।

আমার সাইট আমারা আয় ওয়েবসাইটের পেমেন্ট সিস্টেম

এই ওয়েবসাইটটি যেহেতু একদম বাংলা ভাষায় পরিচালিত এজন্য এই ওয়েবসাইটের ম্যানেজমেন্ট বাংলার মানুষদের কথা চিন্তা করেই বাংলা পেমেন্ট গেটওয়ের মাধ্যমে পেমেন্ট উইডথড্র করার সিস্টেম করেছে।

আপনি খুব সহজেই আপনার প্রোফাইলে ঢুকলে আমার অ্যাকাউন্ট বা টাকা উঠানো বলে একটি অপশন দেখতে পাবেন। সেখান থেকে খুব সহজেই নগদ রকেট, বিকাশ, অথবা মোবাইল রিচার্জ এর মাধ্যমে আপনার আয় কৃত টাকা যেকোনো সময় যেকোনো মুহূর্তে উঠাতে পারবেন।

তবে আমার জানামতে প্রথমত তারা মিনিমাম বা সর্বনিম্ন 500 টাকা আপনার একাউন্টে আয় হলে সেটি উইথড্র রিকোয়েস্ট করতে পারবেন।

তবে যাই হোক টাকা আপাতত বিষয় না ওয়েবসাইটটি মহৎ উদ্দেশ্যে যেহেতু তৈরি করা। তাই আমরা সকলে মিলে কাঁধে কাঁধ মিলিয়ে এই ওয়েবসাইটটি কে এগিয়ে নিয়ে যাওয়ার চেষ্টা করব।

শেষ কথা

পরিশেষে আমি একটি কথাই বলবো আমার সাইট আমারাই এই ওয়েবসাইটের সম্পর্কে আমার যতটুকু ধারনা ছিল আমি আপনাদের মধ্যে আলোচনা করে বা পোস্ট করে বুঝানোর চেষ্টা করেছি এছাড়াও যদি এই ওয়েবসাইট সম্পর্কিত কোন তথ্য বা প্রশ্ন থেকে থাকে তাহলে অবশ্যই আপনি এই ওয়েবসাইটে গিয়ে সাপোর্ট সেন্টারে যোগাযোগ অথবা হেল্পলাইনে কথা বলে আপনি আপনার প্রশ্নের উত্তর যেনে নিতে পারেন।

pp

তথ্য ও প্রযুক্তি বিষয়ক লেখালিখি করি। এর আগে বিভিন্ন পোর্টালের সাথে যুক্ত থাকলেও, SS IT BARI-আমার হাতেখড়ি। তথ্য ও প্রযুক্তি বিষয়ক বিশ্লেষণ বাংলায় জানতে ভিজিট করুন http://ssitbari.com

Leave a Reply

Your email address will not be published.